Header Ads

Header ADS

এক দ্বীনদার বোনের লেখা

 

এক দ্বীনদার বোনের লেখা



এক দ্বীনদার বোনের লেখা.......

💔❤️‍🩹
আমাকে দেখতে এসেছিলো এক মাদ্রাসার ছাত্র,, তিনি হাফেজ আলেম মুফতি,আমার সব বিষয়ে খোঁজ নিয়ে তার পছন্দ হয়,,,আমাকে যা যা জিজ্ঞেস করেছে সব কিছুরি উত্তর দিয়েছি,,দিতে পারছি আলহামদুলিল্লাহ,,
আমাকে আলাদা রুমে নিয়ে গিয়ে বললো আপনি কেমন ছেলে চান,আমি বললাম আমি খুব কষ্টে দ্বীনের পথে টিকে আছি, কষ্ট করে পর্দা করি,,জেনারেল শিক্ষার পাশাপাশি অনেক ধরনের কিতাব পড়ি যাতে উত্তম নারী হতে পারি,,তাই আমি এমন একজন কে চাই, যে আমাই দ্বীনি শিক্ষায় শিক্ষিত হতে সাহায্য করবে,,দ্বীনি একটা পরিবেশ উপহার দেবে।
যাকে পেলে আমার আর রব কে হারানোর ভয় করতে হবে না,আর তাকে বললাম আপনি আমাই সাহায্য করবেন অনেক ভাবে তার সাহায্য চাইলাম আমাকে যেন না ফেরায়🥺
উনি বাড়ি গিয়ে মেসেজ করে বললেন মাদ্রাসার মেয়ে ছাড়া বিয়ে করবো না। আর আমার সুন্দরী মেয়ে লাগবে। তবে মাশা আল্লাহ আপনি খাস পর্দা করেন ৫ ওয়াক্ত নামাজ পরেন নজরের হেফাজত করেন,কিন্তু আমি মাদ্রাসার মেয়ে চাই,আর তাকে সুন্দরী হতে হবে ,,
আজ বুঝলাম আপুরা দ্বিনদারিতার প্রাধান্য নাই,,মাদ্রাসা পরলেই সে দ্বিনদার😭😭
হাজার হাজার অবহেলিত কষ্ট করে দ্বীন পালন করা মেয়ে গুলোর দায়িত্ব নেওয়া যাদের কাছে অসম্ভব তারা জীবনে নাই বা আসলো কষ্ট কিসের?
(এক বোনের জীবনে সাথে ঘটে যাওয়া ঘটনা)😓

No comments

Powered by Blogger.