Header Ads

Header ADS

"ইফতারের আগের দয়াটি আল্লাহ বেশী কবুল করে" Mizanur Rahman Azhari New Waz 2024

 






"ইফতারের আগের দয়াটি আল্লাহ বেশী কবুল করে" Mizanur Rahman Azhari New Ramadan Iftar রমজান মাসের অনেক গুরুপ্ত পূর্ণ আলোচনা । "Mijanur Rahman Azhari" Bangla New Ramadan | Itar ইফতারের আগে যে দোয়া আল্লাহ কবুল করে । মিজানুর রহমান আঝারি । Mizanur Rahman Azhari Waz



  তাহাজুদের দোয়া আল্লাহ ফেরাইনা । ইফতারির আগের দুয়া আল্লাহ ফেরাইনা ।ইফতারি করার আগের মুহূর্ত আমরা যে পিয়াজু ,আলুর ছপ,বেগুনি,এগুল জহ্ন রেখে দুয়া করেন আল্লাহ সনে খুব । আল্লাহ বলে কিরে ফেরেতারা ঘটনা কি ? এত খাবার কেন , আল্লাহ রোজা রেখেছে । কি চাই ? আল্লাহ ক্ষমা চাই । খাইনাজে আল্লাহ আপানর ভয়ে । আমাকে দেকছে না আপানারদেখেনাই ।জান্নাত না দেখেনাই ,আমার জাহান্নাম আল্লাহ কিন্তু জানে তাও ফেরেস্তার মুখ থেকে বের করেই।

                                                    সুবহানআল্লাহ



"ভিদিও টি শেষ পর্যন্ত দেখবেন অনুরধ রইল "


👇







আমার জাহান্নাম দেখেছে কি না বল ? না জাহান্নাম দেখেনি ।আমার জান্নাত দেখেছে কি না বল? না জান্নাত ত দেখেনাই ,কিছুই দেখেনি আপানার অ দেখেনাই আল্লাহ এবার খুশি হই যাবে । আমার জন্নে আমার ভয়ে তিস্নারত খুদারথ সামনে হাত বারালেই খেতে পারে গ্লাস টা তুল্লেই পান করতে পারে আমার ভয়ে খাইনা আমার ক্ষমা চাই আমার কাছে ক্ষমা প্রাথনা করে এখন আমার বান্দা জা দুয়া করে বান্দার সব দোয়া আমি কবুল করে নেব।
                                                        
                                                    "সুবহানআল্লাহ"
 






No comments

Powered by Blogger.